• সকাল ৬:৫০ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
সোনারগাঁয়ের মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১ লাক ৪০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

সোনারগাঁয়ের মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১ লাক ৪০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ইলিশ প্রজজন সময়ে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১ লাখ ৪০ হাজার মিটার টোনা জালসহ ৩ কেজি ইলিশ মাছ জব্দ করেছে সোনারগাঁ উপজেলা মৎস্য অফিস। নারায়ণগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা ড. ফজলুল কাবীর এই অভিযানে নেতৃত্ব দেন। এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমীন আক্তারসহ কোস্টগার্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

আজ (২৩ অক্টোবর) সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত মৎস্য সোনারগাঁ উপজেলা মৎস্য অধিদপ্তর এ অভিযান চালায়।

সোনারগাঁ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার জানান, সরকারী নিষেধাজ্ঞা অমান্য মেঘনা নদীতে জাল ফেলে মাছ ধরার চেষ্টা করছিল জেলেরা। এ খবর পেয়ে জেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতি ফতুল্লা কোস্টগার্ডেরর সহায়তায় মেঘনা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১লাখ ৪০ হাজার মিটার টোনা জালসহ ৩ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়। তিনি জানান অভিযানের সময় আমাদের দেখে জেলেরা জাল ও মাছ ফেলে পালিয়ে যায়। পরে জব্দকৃত জালগুলো বৈদ্যেরবাজার ঘাটে পুড়িয়ে ফেলা হয় ও জব্দকৃত মাছগুলো স্থানীয় গরীরদের মাঝে বিতরন করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution